আজ ১৮ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ, ৩রা ডিসেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ

আমরা রাজনীতি করি ইবাদাতের উদ্দেশ্যে; মুফতী সৈয়দ মুহাম্মদ রেজাউল করীম

মিজানুর রহমান, ভোলা জেলা সংবাদদাতাঃ চলমান রাজনীতির প্রেক্ষাপট তুলে ধরে ইসলামী আন্দোলন এর আমীর, মুফতী সৈয়দ মুহাম্মদ রেজাউল করীম শায়েখে চরমোনাই বলেন, আজকে আমরা দেখছি সংসদে মদকে বৈধ ঘোষনা করা হয়েছে। মেয়েদেরকে রাজপথে নামাবার প্রক্রিয়া ওখান থেকে শুরু হয়েছে।
তিনি বলেন যখন বাংলাদেশকে মরুভুমি বানানোর প্রক্রিয়া ভারত সরকার হাতে নিয়েছে টিপাই মুখ বাদ তখনই কিন্তু আমরা লক্ষ করছি বাংলাদেশের মধ্যে ইসলামী নামধারী দল এর বিরুদ্বে উল্যেখ যোগ্য কোন ভুমিকা পালন করতে পারেনি।
কিন্তু ইসলামী আন্দোলন বাংলাদেশ প্রায় লক্ষের উপরে লোক নিয়ে সিলেটের জকিগন্জ পর্যন্ত প্রতিবাদের লংমার্চ করছিল। ভারত সরকার বাধ্য হয়ে বলেছিল যে বাংলাদেশকে ক্ষতি করে আমরা এ বাদ নির্মাণ করবোনা।
তিনি বলেন যখনই ইসলামের বিরুদ্ধে মুসলমানদের বিরুদ্ধে কোন ধরনের ইসলাম বিদ্বেষী চক্র মাথা জাগায় উঠে তখনই তাদের মাথা নামাবার জন্য ইসলামী আন্দোলন বাংলাদেশ তাদের বিরুদ্ধে অবস্থান করেছে।
তিনি আরোও বলেন মায়ানমারের মা বোনরা অসহায় অবস্থায় যখন বাংলাদেশে আসছিল বাংলাদেশের সরকার সহ তাদেরকে তাড়িয়ে দেওয়ার পরিকল্পনা করেছিল তখনই ইসলামী আন্দোলন বাংলাদেশ তাদের বিরুদ্ধে সারা দেশ ব্যাপী সরকার সহ তাদের বিরুদ্ধে অবস্থান নিয়েছে। তিনি বলেন ইসলামী আন্দোলন বাংলাদেশ চায় বাংলাদেশের ভিতরে যত অন্যায়, অবিচার, সুদ, ঘুষ সহ যত ধরনের মুসলমানদের বিরুদ্ধে ষড়যন্ত্র এর মূল ধংশ করে এ বাংলার জমিনে আল্লাহ এবং আল্লাহর রসুলের নীতি আদর্শ বাস্তবায়ন করবে।
বৃহস্পতিবার (১ মার্চ’২০১৮ ইং) মোস্তফা কামাল বাসষ্টার্নে বিকাল- ৩ ঘটিকায় ইসলামী আন্দোলন বাংলাদেশ ভোলা উত্তর জেলা সদস্য সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
তিনি আরোও বলেন, ইসলামী আন্দোলন বাংলাদেশ রাজনৈতিক ভাবে তৃতীয় শক্তি হিসেবে মাঠে কাজ করছে। জাতীয় নির্বাচনে ৩০০ সিটে ইসলামের পক্ষে আমরা বাকস্ পাঠাবো। এসময় তিনি বলেন যারা আওয়ামীলীগ করে নৌকার প্রতিক নিয়ে এসে বলবে আমরা শেখ মজিবুর রহমানের আদর্শ বাস্তবায়ন করতে চাই।
যারা বি.এন পি করে তারা ধানের শীষ প্রতিক নিয়ে এসে বলবে আমরা জিয়াউর রহমানের আদর্শ বাস্তবায়ন করতে চাই।
যারা জাতীয় পার্টি করে তারা লাঙ্গল এর প্রতিক নিয়ে এসে বলবে আমরা এরশাদের আদর্শ বাস্তবায়ন করতে চাই।
আর যারা ইসলামী আন্দোলন বাংলাদেশ এর হাতপাখার প্রতিক নিয়ে আসবে তারা বলবে আমরা আল্লাহর জমিনে আল্লাহ এবং আল্লাহর রসুলের নীতি আদর্শ বাস্তবায়ন করতে চাই।
ইসলামী আন্দোলন বাংলাদেশ ভোলা জেলা উত্তরের সভাপতি মৌলভী মুহাঃ সিরাজুল ইসলাম এর সভাপতিত্বে ও সেক্রেটারি মাওলানা তরিকুল ইসলামের সঞ্চালনায় সম্মেলনে আরোও বক্তব্য রাখেন, ইসলামী আন্দোলন বাংলাদেশ ভোলা জেলা উত্তরের সিনিয়র সহ-সভাপতি মাওলানা তাজুল ইসলাম ফারুকী, জেলা সহ-সভাপতি মাওলানা মিজানুর রহমান, জেলা প্রচার সম্পাদক মাওলানা ইউসুফ আদনান, ইসলামী আন্দোলন বাংলাদেশ ভোলা সদর থানার সেক্রেটারি মাওলানা মুফতী আব্দুল মোমিন সহ বরেণ্য শিক্ষাবিদ জেলা ও থানা নেতৃবৃন্দ।

আপনার মতামত দিন
17Shares

স্যোসাল মিডিয়াতে দেখুন আমাদের সংবাদ

Follow us on Facebook Follow us on Twitter Follow us on Pinterest 0

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     একই ক্যাটাগরিতে আরো সংবাদ