আজ ১৮ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ, ৩রা ডিসেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ

ইসলামী আন্দোলন বাংলাদেশ সিলেট মহানগর কমিটি পুনর্গঠন সম্পন্ন

আজাদ খন্দকার: আজ ২০ই এপ্রিল রোজ শুক্রবার বিকাল ৩ ঘটিকায় বন্দরবাজারস্হ নগর কার্যালয়ে নগর সভাপতি আলহাজ্ব নজির আহমদ এর সভাপতিত্বে এবং সেক্রেটারি হাফিজ মাওলানা মাহমুদুল হাসান এর পরিচালনায় পূর্ণাঙ্গ কমিটি গঠন ও শপথ অনুষ্ঠিত হয়।
বিগত ৬ এপ্রিল ১৮ ইং রোজ শুক্রবার অনুষ্ঠিত কাউন্সিলে ইসলামী আন্দোলন বাংলাদেশ এর কেন্দ্রীয় সদস্য প্রফেসর ডা. মুয়াজ্জেম হোসেন খান নীতিমালা অনুযায়ী ২০১৬-২০১৮ ইং সেশনের কমিটি বিলুপ্ত করে ২০১৮-২০২০ ইং সেশনের জন্য আলহাজ্ব নজির আহমদ কে সভাপতি এবং হা. মাওলানা মাহমুদুল হাসান কে সেক্রেটারি হিসেবে নাম ঘোষণা করেন। সংগঠনের ধারাবাহিকতায় নবনির্বাচিত সভাপতি  ২০ এপ্রিল ২০১৮ ইং পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করেন।
কমিটি গঠন অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন বাংলাদেশ মুজাহিদ কমিটি সিলেট বিভাগীয় ইমাম কাম অডিটর মাওলানা রেদওয়ানুল হক্ব চৌ. রাজু, শ্রমিক আন্দোলন সিলেট বিভাগীয় সাংগঠনিক সম্পাদক মু. আজমল হোসাইন এবং নগর সেক্রেটারি মু. নূরে আলম প্রমুখ।
১৮-২০২০ ইং সেশনের পূর্ণাঙ্গ কমিটির তালিকা নিম্নরূপঃ সভাপতিঃ আলহাজ নজির আহমদ, সহ সভাপতিঃ মাও. আব্বাস উদ্দিন, মাও. আসাদ উদ্দিন, সেক্রেটারিঃ হা. মাও. মাহমুদুল হাসান, জয়েন্ট সেক্রেটারিঃ মু. আনোয়ার হোসাইন, সাংগঠনিক সম্পাদকঃ হা. মু. ইব্রাহীম, সহ সাংগঠনিক সম্পাদকঃ হা. মতিউর রহমান, প্রচার ও প্রকাশনা সম্পাদকঃ হা. মাও. আজাদ খন্দকার , সহ প্রচার ও প্রকাশনা সম্পাদকঃ মুহসিন আহমদ , দফতর সম্পাদকঃ জাবেদ আহমদ, সহ দফতর সম্পাদকঃ আব্দুল হাদি রিপন, অর্থ সম্পাদকঃ মাও. আব্দুল হাকিম, সহ অর্থ সম্পাদকঃ নুরুল ইসলাম লিটন, প্রশিক্ষণ সম্পাদকঃ ম্লৌভি ক্বারি আব্দুল হান্নান, সহ প্রশিক্ষণ সম্পাদকঃ মাও. আঃ শহিদ, ছাত্র ও যুব বিষয়ক সম্পাদকঃ মাও. মঞ্জুর আহমদ নোমান, শিক্ষা ও সংস্কৃতি বিষয়ক সম্পাদকঃ মু. আব্দুল মুহিত , আইন বিষয়ক সম্পাদকঃ মু. রবিউল আউয়াল , কৃষি ও শ্রম বিষয়ক সম্পাদকঃ মু. মাঈনুদ্দিন , সমাজ কল্যাণ সম্পাদকঃ মু. মনির হোসাইন, মহিলা ও পরিবার কল্যাণ সম্পাদকঃ জাহাঙ্গীর মিয়া , সংখ্যালঘু বিষয়ক সম্পাদকঃ আঃ সালাম, সদস্যঃ মাও. রেদওয়ানুল হক্ব চৌ রাজু, আলহাজ্ব ফজলুল হক্ব, আব্দুল করিম।

আপনার মতামত দিন
578Shares

স্যোসাল মিডিয়াতে দেখুন আমাদের সংবাদ

Follow us on Facebook Follow us on Twitter Follow us on Pinterest 0

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     একই ক্যাটাগরিতে আরো সংবাদ