আজ ৪ঠা বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ, ১৭ই এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ

ইসলামী আন্দোলন বাংলাদেশ বরিশাল জেলা ও মহানগরের মহান বিজয় দিবস পালিত

বরিশাল জেলা প্রতিনিধি: আজ ১৬ই ডিসেম্বর’১৭ ইং সকাল ১০ ঘটিকায় ইসলামী আন্দোলন বাংলাদেশ-বরিশাল জেলা ও মহানগর শাখার যৌথ উদ্যোগে নগরীর অশ্বিনী কুমার টাইন হল চত্বর থেকে বিজয় দিবস উপলক্ষে বিশাল এক র‍্যালী অনুষ্ঠিত হয়।
মহানগর শাখা সেক্রেটারী মাওলানা জাকারিয়া হামিদীর সভাপতিত্বে র‍্যালী পূর্ববর্তী সমাবেশে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন ইসলামী আন্দোলন বাংলাদেশ- বরিশাল মহানগরের প্রধান উপদেষ্টা আলহাজ্ব মাওলানা সৈয়দ নাছির আহমাদ কাওসার। বিশেষ অতিথিদের মধ্যে বক্তব্য রাখেন আসন্ন বরিশাল সিটি কর্পোরেশন নির্বাচনে ইসলামী আন্দোলন বাংলাদেশ মনোনীত সম্ভাব্য মেয়র প্রার্থী এ্যাডভোকেট শেখ আব্দুল্লাহ নাসের, ইসলামী আন্দোলন বাংলাদেশ-সৌদিআরব কেন্দ্রীয় কমিটির জয়েন্ট সেক্রেটারী আলহাজ্ব মাওলানা আবু আব্দুল্লাহ্ মাহমুদী, ইসলামী যুব আন্দোলন বরিশাল জেলা সহ-সভাপতি এইচ এম ছানাউল্লাহ, ইশা ছাত্র আন্দোলন বরিশাল জেলা ও মহানগরের ছাত্রনেতা সহ বিভিন্ন শাখার নেতৃবৃন্দ।
প্রধান অতিথি তার বক্তব্যে বর্তমান জালিম সরকারের বিভিন্ন কার্যক্রমের প্রতিচ্ছবি তুলে ধরেন। তিনি তার বক্তব্যে বলেন, ১৯৭১ এ বাংলাদেশ দেশ হিসেবে স্বাধীনতা পেলেও দেশের মানুষ এখনও স্বাধীনতার বিন্দুমাত্র স্বাদ গ্রহন করতে পারেনি অত্যাচারী শাসকদের শোষন ও নিপীড়নের থেকে। স্বাধীনতা যুদ্ধে যুবকরা নেতৃত্ব দান করেছিলো বলেই দেশ স্বাধীন সম্ভবপর হয়েছে। তাই জালিম সরকারের কবল থেকে কাঙ্খিত মুক্তি পেতে এবং ইসলামকে রাষ্ট্রীয় শক্তিতে পরিণত করতে হলে ইসলামী আন্দোলনকেই নেতৃত্ব দিতে হবে। বিজয়ের চেতনায় উদ্বুদ্ধ হয়ে দেশকে এগিয়ে নেয়ার দায়িত্ব সকলকেই নিতে হবে বলেন তিনি।
র‍্যালীটি নগরীর অভ্যন্তরীণ টাউন হল থেকে শুরু হয়ে ফজলুল হক এভিনিউ সহ প্রধান প্রধান সড়কগুলো প্রদক্ষিণ করে টাউন হল চত্বর এসে প্রধান অতিথির দোয়া ও মুনাজাতের মাধ্যমে শেষ হয়।

আপনার মতামত দিন
0Shares

স্যোসাল মিডিয়াতে দেখুন আমাদের সংবাদ

Follow us on Facebook Follow us on Twitter Follow us on Pinterest 0

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     একই ক্যাটাগরিতে আরো সংবাদ